1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৭ পূর্বাহ্ন

ফরিদপুরে বিকাশ প্রতারণা মামলার ২ আসামি গ্রেফতার

মৃদুভাষণ ডেস্ক :: ফরিদপুরে বিকাশ প্রতারণা মামলার ২ আসামি গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফরিদপুরের সদস্যরা। মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের টুটুল আকন্দের স্ত্রী পারুল বেগম (৩৬) ও মাদারীপুর জেলার শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের চর তাজপুর গ্রামের হারুন খানের ছেলে বাপ্পারাজ চঞ্চল (২৪)।

বাপ্পারাজ চঞ্চল এবং পারুল বেগম বিকাশের এজেন্ট এবং ব্যক্তিগত বিকাশ অ্যাকাউন্ট ব্যবহার করে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন রকমের প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়। তারা উভয়ে মিলে কখনো বিকাশের বস, কখনো জিনের বাদশা, কখনো ওয়েলকাম পার্টির পরিচয়ে, কখনো লটারির মাধ্যমে টাকা জিতিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে বিকাশ প্রতারণার মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে অবৈধ উপায়ে টাকা হাতিয়ে নেয়।

তারা চলতি বছরের ৪ ফেব্রুয়ারি আসামিদ্বয় বিকাশের বস সেজে ব্যবসায়িক সুবিধার প্রলোভন দেখিয়ে ফরিদপুর শহরের কমলাপুরের বিকাশ এজেন্ট মো. মাহাবুবুর রহমানের কাছ থেকে ১৪ হাজার ৯৯৭ টাকা হাতিয়ে নেয়। এ ঘটনায় মো. মাহাবুবুর রহমান বাদী হয়ে গত ২ মার্চ ফরিদপুর কোতোয়ালি থানার মামলা দায়ের করেন।

এরপর ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (পিবিআই) কানাই লাল সরকারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১২টার দিকে বাপ্পারাজ চঞ্চলকে মাদারীপুর ও রাত পৌনে ২টার দিকে ফরিদপুর থেকে পারুল বেগমকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (পিবিআই) কানাই লাল সরকার জানান, পরে তাদের আদালতে পাঠানো হলে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাসুদ আলী ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। তাদের স্বীকারোক্তি মোতাবেক ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com