1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৯ পূর্বাহ্ন

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় স্বামী নিহত, অক্ষত স্ত্রী

মৃদুভাষণ ডেস্ক :: বগুড়ার শেরপুরের ঘোগা বটতলা এলাকায় শুক্রবার সকালে ট্রাকের ধাক্কায় সহুরুল ইসলাম (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। পেছনে থাকা তার স্ত্রী অক্ষত রয়েছেন।

তিনি শেরপুর থানায় ট্রাকচালকের বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ ট্রাকটি জব্দ করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

হাইওয়ে পুলিশ বগুড়া অঞ্চলের কুন্দাহাট ফাঁড়ির ইনচার্জ এসআই কাজল নন্দী জানান, নিহত কৃষক সহুরুল ইসলাম জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রায়পুর গ্রামের মৃত আবদুস সামাদের ছেলে। তার মেয়ে নারায়ণগঞ্জে গার্মেন্টসে চাকরি করেন। সহুরুল ইসলাম মোটরসাইকেলে করে স্ত্রী মাহমুদা আকতারকে নিয়ে তাদের মেয়েকে দেখার জন্য বাড়ি থেকে বের হন। সিরাজগঞ্জে আত্মীয়ের বাড়িতে মোটরসাইকেলটি রেখে তারা বাসে নারায়ণগঞ্জ যান।

শুক্রবার সকালে তারা সেখান থেকে সিরাজগঞ্জে ফিরে মোটরসাইকেল নিয়ে বাড়ির দিকে রওনা হন। বেলা ১১টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার ঘোগা বটতলা এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে পৌঁছান।

এ সময় মহাসড়কে গতিরোধক খেয়াল না করায় ঝাঁকুনিতে সহুরুল ইসলাম ও মাহমুদা আকতার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এ সময় বগুড়াগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৫৩৯৩) মোটরসাইকেলসহ তাদের চাপা দেয়।

এতে স্ত্রী মাহমুদা অক্ষত থাকলেও সহুরুল ইসলাম গুরুতর আহত হন। স্থানীয়রা সহুরুলকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এসআই কাজল নন্দী আরও জানান, চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে গেছে। নিহত সহুরুল ইসলামের স্ত্রী মাহমুদা আকতার শেরপুর থানায় ট্রাকচালকের বিরুদ্ধে মামলা করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com