1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

নেপালকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

মৃদুভাষণ ডেস্ক :: সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ দল।

রোববার সন্ধ্যা ৭টায় ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি শুরু হয়।

এদিন শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলে বাংলাদেশ নারী ফুটবল দল। একাধিকবার সুযোগ পেয়েও প্রথমার্ধে গোল দিতে ব্যর্থ হন কোচ গোলাম রব্বানী ছোটনের শীষ্যরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের দেখা পায় বাংলাদেশ। খেলার ৪৮ মিনিটে গোল করে এগিয়ে যায় বাংলাদেশ নারী ফুটবল দল। এরপর আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানে এগিয়ে থেকে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে বাংলাদেশ।

এর আগে গ্রুপপর্বের খেলায় নেপালকে ২-১ গোলে হারিয়েছিল বাংলাদেশ। সেমিফাইনালে ভুটানকে ৪-০ গোলে হারিয়ে ফাইনালে উঠে যায় বাংলাদেশ দল।

গত শুক্রবার সেমিফাইনালে ভারতকে টাইব্রেকারে ৩-১ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে নেপাল। সেদিন ভারতের বিপক্ষে নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র ছিল।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com