1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০২:০২ অপরাহ্ন

কানাডায় বিশ্ব সিলেট সম্মেলন ২০১৮ এর পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ ঘোষণা

মৃদুভাষণ রিপোর্ট :: সম্প্রতি স্থানীয় মিজান কমপ্লেক্স এ অনুষ্ঠিত হয় আসন্ন বিশ্ব সিলেট সম্মেলন এর প্রস্তুতিমূলক একটি বিশেষ সভা। সভায় সম্মেলন সংক্রান্ত ঘটে যাওয়া আন্তর্জাতিক মতবিনিময় অনুষ্ঠান এবং সম্মেলনের সর্বশেষ অবস্থান সম্বন্ধে সবাইকে অবহিত করেন জালালাবাদ এসোসিয়েশন অফ টরেন্টোর সভাপতি দেবব্রত দে তমাল।

উল্লেখ্য যে তিনি আসন্ন বিশ্ব সিলেট সম্মেলনে আন্তর্জাতিক পর্যায়ে অংশগ্রহণ নিশ্চিত করার লক্ষে অতি সম্প্রতি বাংলাদেশ সফর করেন। সফরকালে তিনি বিভিন্ন নেতৃস্থানীয় সিলেটী ব্যক্তিবর্গ এবং সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী এবং রাজনৈতিক পেশাজীবী সংগঠনদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন এবং সম্মেলনে তাদের যোগদান নিশ্চিত করেন।

সভায় স্বনাধন্ন্য় বিশিষ্ট চিকিৎসক এবং বিশ্ব সিলেট সম্মেলনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা: জিয়াউদ্দিন আহমেদের সদ্য প্রয়াত শ্রদ্ধেয় মাতা, সাবেক সিলেট মহিলা কলেজের প্রধান শিক্ষিকা অধ্যক্ষ হুসনে আরা আহমেদ-এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় এবং উনার প্রতি সম্মানসূচক এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভা শেষে আসন্ন বিশ্ব সিলেট সম্মেলন ২০১৮ এর পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ ঘোষণা দেয়া হয় এবং অতি সত্ত্বর এটা স্থানীয় খবরের কাগজে প্রকাশ করা হবে।

সভায় উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন অফ টরেন্টোর কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ সহ উপদেষ্টা কমিটির অনেক সদস্য এবং টরেন্টোর বেশ কয়েকজন বিশিষ্ট নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

সভায় সভাপতিত্ব করেন জালালাবাদ এসোসিয়েশন অফ টরেন্টোর সভাপতি দেবব্রত দে তমাল এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী রনি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com