1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

দেশ এখন চরম ক্রান্তিকাল অতিক্রম করছে: এরশাদ

মৃদুভাষণ ডেস্ক :: দেশ এখন এক চরম ক্রান্তিকাল অতিক্রম করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, দেশ এখন এক চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। অনেকেই নির্বাচন অনুষ্ঠানেরও ব্যাপারেও সন্দেহ প্রকাশ করছে। কিন্তু গণতান্ত্রিক শাসন বহাল রাখা এবং দেশে সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্য একটি জনপ্রিয় সরকার প্রতিষ্ঠার জন্য নির্বাচনের কোনো বিকল্প নাই।

রোববার সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

আগামী ২০ অক্টোবর রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য মহাসমাবেশ উপলক্ষে পাঠানো ওই বিবৃতিতে এরশাদ বলেন, এ মহাসমাবেশ হবে একাদশ জাতীয়

সংসদ নির্বাচনপূর্ব শেষ মহাসমাবেশ। তাই এই মহাসমাবেশে পার্টির সর্বস্তরের নেতা-কর্মীদের অবশ্যই উপস্থিত থাকতে হবে। এছাড়াও সাবেক রাষ্ট্রপতি এরশাদ এই মহাসমাবেশে উপস্থিত হওয়ার জন্য সর্বস্তরের জনসাধারণের প্রতিও আহ্বান জানিয়েছেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে। ২০ অক্টোবরের মহাসমাবেশে পার্টির নির্বাচনী নীতিমালা ঘোষণা করা হবে। এখানে পার্টির নির্দেশনা নিয়ে সর্বস্তরের নেতাকর্মীকে মহাসমাবেশের পর দেশব্যাপী কাজ শুরু করতে হবে। তাই এই সমাবেশে পার্টির সর্বস্তরের কমিটির সদস্যদের উপস্থিত থাকা বাধ্যতামূলক থাকবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com