1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৮ অপরাহ্ন

বড়লেখা ও জুড়ীতে ১৩ কোটি ২২ লাখ টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন

লিটন শরীফ, বড়লেখা (মৌলভীবাজার) :: মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলায় প্রায় ১৩ কোটি ২২ লাখ টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। গত (১৩ অক্টোবর) শনি, শুক্র ও বৃহস্পতিবার দিনব্যাপি প্রকল্পগুলোর উদ্বোধন করেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন। এরমধ্যে জুড়ী উপজেলায় ১০ কোটি ও বড়লেখা উপজেলায় ৩ কোটি ২২ লাখ টাকার প্রকল্প রয়েছে।

জুড়ী উপজেলায় উদ্বোধন করা প্রকল্পগুলোর মধ্যে রয়েছেÑকৃষ্ণনগর-বাছিরপুর নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ে চারতলা বিশিষ্ট একটি ভবন, নয়াগ্রাম-শিমুলতলা দাখিল মাদ্রাসা ও জাঙ্গিরাই দাখিল মাদ্রাসায় চারতলা বিশিষ্ট পৃথক দুটি ভবন ও নয়াগ্রামে একটি সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন। শনিবার এ উপলক্ষে পৃথক অনুষ্ঠানে হুইপের সঙ্গে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বদরুল হোসেন, উপজেলা চেয়ারম্যান গোলশান আলা মিলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক, ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, রনজিতা শর্মা প্রমুখ।

অন্যদিকে বড়লেখা উপজেলায় উদ্বোধন করা প্রকল্পগুলোর মধ্যে রয়েছেÑসুজানগর ইউনিয়নের ভাড্ডা-দশঘরি ও চানমিয়া সড়কের ধামাই নদীর ওপর নবনির্মিত ৪৫ মিটার ব্রিজের উদ্বোধন ও উপজেলার ধর্মদেহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণ কাজের ও নিজবাহাদুরপুর ইউনিয়নের আদমপুর এলাকায় আরএইচডি ঈদগাহ বাজার ভায়া নিজবাহাদুরপুর ইউপি অফিস ও আদমপুর ভায়া রসগ্রাম রাস্তার ৭৮০ মিটার উন্নয়ন কাজের এবং আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ব্রিজের উদ্বোধন উপলক্ষে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ ও এলাকাবাসীর উদ্যোগে দশঘরি চানমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন হুইপ মো. শাহাব উদ্দিন। এতে সুজানগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শায়েস্তা মিয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য ওমর উদ্দিনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর ও ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শরীফ উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক, আইনজীবী গোপাল দত্ত, উপজেলা প্রকৌশলী বিদ্যুৎ ভূষণ পাল, বড়লেখা পৌরসভার কাউন্সিলর জেহিন সিদ্দিকী, হুইপের একান্ত সহকারি সচিব কবিরুজ্জামান চৌধুরী, সুজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমরুল ইসলাম লাল ও সাধারণ সম্পাদক সাহেদুল মজিদ নিকু, স্থানীয় ইউপি চেয়ারম্যান নছিব আলী প্রমুখ।

 


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com