1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন

বড়লেখায় ১১১৯ জন চা শ্রমিক পরিবারের মাঝে ৫৬ লাখ টাকার চেক বিতরণ

লিটন শরীফ, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় ১১১৯ জন চা শ্রমিক পরিবারের মাঝে ৫৬ লাখ টাকার চেক বিতরণ করলেন জাতীয় সংসদের সরকারদলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন। চা শ্রমিকদের প্রত্যেক পরিবার ৫ হাজার টাকা করে অর্থ সহায়তার চেক পেয়েছে। সমাজসেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচি’র আওতায় তাদের এ অর্থ সহায়তা দেওয়া হয়।

এছাড়া অনুষ্ঠানে পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষনাবেক্ষণ কর্মসূচী-২ শীর্ষক প্রকল্পের আওতায় নারী কর্মীদের স য়কৃত অর্থের চেক বিতরণ করা হয়। এতে ৯৬ জন নারী কর্মীকে ৭৪ হাজার ৪’শ ৯৮ টাকা করে ৬১ লাখ ৬৭ হাজার ৬৬১ টাকা দেওয়া হয়। আরইআরএমপি-২ প্রকল্পের এ কর্মসূচি বাস্তবায়ন করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বড়লেখা উপজেলা।

উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার (১৬ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সুহেল মাহমুদের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা জুয়েল আহমদের স ালনায় প্রধান অতিথি ছাড়াও বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা প্রকৌশলী বিদ্যুৎ ভুষণ পাল প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com