1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫২ অপরাহ্ন

প্রথম ওয়ানডেতে ম্যাচ অফিশিয়ালস যারা

মৃদুভাষণ ডেস্ক :: আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে। রোববার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে দুপুর ২টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। আগামীকালের ম্যাচ অফিশিয়ালসদের নাম ঘোষণা করেছে বিসিবি।

ম্যাচে প্রধান আম্পায়ারের হিসেবে দায়িত্ব পালন করবেন শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা ও বাংলাদেশের এসআইএস সৈকত। টেলিভিশন আম্পায়ারের দায়িত্বে থাকবেন অস্ট্রেলিয়ার রড টাকার। চতুর্থ আম্পায়ারের দায়িত্বে থাকবেন বাংলাদেশের মাসুদুর রহমান মুকুল। ম্যাচ রেফারির দায়িত্ব দেওয়া হয়েছে অস্ট্রেলিয়ার ডেভিড বুনকে।

সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ ক্রিকেট স্টেডিয়ামে। সেই ম্যাচের প্রধান আম্পায়ার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে রড টাকার ও মাসুদুর রহমান মুকুলকে। টেলিভিশন আম্পায়ারের দায়িত্বে থাকবেন শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা। চতুর্থ আম্পায়ার হিসেবে থাকবেন এসআইএস সৈকত। আর ম্যাচ রেফারির দায়িত্বে থাকবেন ডেভিড বুন।

সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামেই। সেই ম্যাচে আম্পায়ারের দায়িত্বে থাকবেন কুমার ধর্মসেনা এবং মাসুদুর রহমান মুকুল। টেলিভিশন আম্পায়ারের দায়িত্বে থাকবেন রড টাকার। চতুর্থ আম্পায়ার এসআইএস সৈকত। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচেও ম্যাচ রেফারীর দায়িত্ব দেওয়া হয়েছে অস্ট্রেলিয়ার ডেভিড বুনকে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com