1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

চেষ্টার এন্ড নর্থওয়েলসে দরিদ্র নারীদের জন্যে টাকা উত্তোলন

ফখরুল আলম, লন্ডন থেকে :: ব্যাপক জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হলো গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউ.কে এর চেষ্টার এন্ড নর্থ-ওয়েলস রিজিওনের এজিএম -২০১৮ ।
এবারই প্রথমবারের মত চ্যারিটি ডিনার আর ফ্যামেলী ফ্যান ডে‘র মধ্যে দিয়ে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রায় আড়াই লক্ষ্যে টাকা চ্যারিটি ডিনারের মাধ্যমে উত্তোলন হয়েছে, যা আগামীতে সকল অর্থ বাংলাদেশের সিলেট বিভাগের ৪টি জেলার দরিদ্র নারীদের ভাগ্যে উন্নয়নের কাজে আসবে বলে জানান আয়োজকরা।

বৃটেনের বাংলাদেশ কমিউনিটির সর্ববৃহৎ সংগঠন জিএসসি । প্রতিবারের মত জিএসসি চেষ্টার এন্ড নর্থ-ওয়েলস রিজিওনের এজিএম ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। তবে এবার একটু ব্যতিক্রমধর্মী আয়োজনের ফলে বাংলাদেশের হত দরিদ্র নারীর ভাগ্যে উন্নয়নের প্রয়াস ছিল, সেই লক্ষ্যে নগদ প্রায় আড়াই লক্ষ্যে টাকা উত্তোলন করা হয়েছে।

গত সোমবার নর্থ-ওয়েলসের আভিজাত্য একটি রেষ্টেুরেন্টে সংগঠনের চেয়ারপার্সন আব্দুল মালিক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জসিম উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএসসি‘র সেন্টাল চ্যারিটি কর্ডিনেটর মনছব আলী জেপি।

সভায় বার্ষিক ও আর্থিক রির্পোট পেশ করেন জেনারেল সেক্রেটারী জসিম উদ্দিন ও সাংগঠনের ট্রেজারার কয়ছর মিয়া এবং সভায় সকলের অংশ গ্রহনে ও সর্বসম্মতিক্রমে রির্পোট পাশ করা হয়।

সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সামছুদ্দিন আহমেদ এমবিই, কনওয়ে কান্টি বরাঅ কাউন্সিলের ভাইস চেয়ারম্যান কাউন্সিলার আব্দুল মুকিত খাঁন, সংগঠনের সহ সভাপতি এমদাদুর রহমান মুহিত, সহ সভাপতি আব্দুস ছালাম, সহ সভাপতি আজাদ উদ্দিন,ট্রেজারার কয়ছর মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী শাহাজানুর রাজা, মুক্তিযোদ্ধা সাব্বির আহমেদ, প্রবাসী মুক্তিযোদ্ধা কবি সূরুজ্জামান চৌধুরী, ব্যবসায়ী আলতাব মিয়া সাঈদ, রাজা মিয়া, মাসুক মিয়া প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com