1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:০৩ অপরাহ্ন

সেলফি তোলায় ক্ষমা চাইলেন মুখ্যমন্ত্রীর স্ত্রী

মৃদুভাষণ ডেস্ক :: সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চাইলেন ভারতের মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী স্ত্রী অমৃতা ফডণবীস। ২১ অক্টোবর তার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হবার পর বেশ সমালোচিত হন এ নারী।

ভিডিওটি শেয়ার করে একজন মুখ্যমন্ত্রীর স্ত্রী হয়ে কীভাবে এমন কাজ করতে পারেন বলে সমালোচনায় মেতে ওঠে ভারতীয়রা।

ভিডিওটি শেয়ার করেছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই। সেখানে দেখা যায়, সমুদ্রজলে দুরন্ত গতিতে চলন্ত একটি জাহাজের শেষপ্রান্তে বিপজ্জনকস্থানে বসে সেলফি তুলতে মগ্ন ভারতের মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর স্ত্রী অমৃতা। যে কোনো মুহূর্তে ফসকে গেলেই মৃত্যু অবধারিত। মন্ত্রীর স্ত্রীকে সাবধান করতে ও ফিরিয়ে আনতে নিরাপত্তারক্ষীরা তাকে অনুরোধ করছেন। কিন্তু কারও কথার তোয়াক্কা না করে বিপজ্জনকভাবে সেলফি তুলেই যাচ্ছিলেন তিনি।

এ ভিডিও শেয়ার করে নেটিজেনরা লিখেন, ভারতে প্রতিমাসে বিপজ্জনকভাবে সেলফি তুলতে গিয়ে অনেক মানুষের মৃত্যু ঘটে । সে কারণে এ নিয়ে সরকারিভাবে সতর্কতা জারি করাও হয়েছে সেখানে। আর একজন মুখ্যমন্ত্রীর স্ত্রী হয়ে কীভাবে তিনি এমন সেলফি তোলেন!

তার এই সেলফি অন্যান্যদের এই অসচেতনমূলক কর্মকাণ্ডে উদ্বুদ্ধ করবে বলে অভিযোগ আনা হয় সামাজিক মাধ্যমে।

এমন সমালোচনার পর ২২ অক্টোবর ক্ষমা চেয়ে অমৃতা ফডণবীস তার টুইটার হ্যান্ডেলে লিখেন, ‘যদি কারও মনে হয় যে আমি ভুল করেছি, তাহলে আমি এর জন্য ক্ষমা চাইছি… আমি দেশের যুব সমাজকে বলতে চাই সেলফির নেশায় তারা যেন কোনো ঝুঁকি না নেন।’

কিন্তু এরপরই আবার মুখ্যমন্ত্রী পত্নী নিজের সাফাই গাইলেন,‘যে জায়গায় আমি সেলফি নিচ্ছিলাম তা বিপজ্জনক ছিলনা, কারণ এরপর আরও দুটো ধাপ ছিল’।

প্রসঙ্গত, শনিবার ভারতে সমুদ্রপথে মুম্বাই ও গোয়া রুটে তাদের প্রথম প্রমোদতরী ‘অ্যাংরিয়া’ চালু হয়েছে। বিলাসবহুল এই তরীতে রয়েছে ৬টি পানশালা, দ২টি রেস্তোরাঁ, ১টি সুইমিং পুল। এছাড়াও এতে রয়েছে ডিসকো রুম, রিডিং রুম, স্পা-এর মতো বিনোদনের উপকরণ। ৪০০ জন যাত্রী এবং ৭০ জন কেবিন ক্রু’র নিয়ে সমুদ্রপথে ১৪ ঘন্টায় এটি মুম্বাই থেকে গোয়া যাবে। সেই প্রমোদতরীতেই ছিলেন অমৃতা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com