1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:২০ পূর্বাহ্ন

পাগলা গণস্বাস্থ্য কেন্দ্রে দায়িত্বরতদের ডা. জাফরুল্লাহর নির্দেশনা

সুনামগঞ্জে পাগলা গণস্বাস্থ্য কেন্দ্রে দায়িত্বরতদের সঙ্গে ড. জাফরুল্লাহ চৌধুরী।

মৃদুভাষণ ডেস্ক :: সাভারের আশুলিয়ার গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী অনেকটা নির্ঝঞ্ঝাটভাবে সুনামগঞ্জের পাগলা গণস্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করেছেন। সেখানে তিনি ঘণ্টা দুয়েক অবস্থান করে দায়িত্বরত কর্মকর্তাদের বিভিন্ন নির্দেশনা দিয়েছেন।

মঙ্গলবার বিকালে ডা. জাফরুল্লাহ আকস্মিকভাবে জেলার দক্ষিণ সুনামগঞ্জের পাগলা গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল পরিদর্শনে আসেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দক্ষিণ সুনামগঞ্জের সিলেট-সুনামগঞ্জ সড়কের পাশে পাগলা এলাকায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল।

মঙ্গলবার সিলেট থেকে গাড়িযোগে সেখানে এসে তিনি গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল পরিদর্শন করেন।

জাফরুল্লাহ চৌধুরী হাসপাতালের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন এবং হাসপাতালে কর্মরতদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি দায়িত্বরতদের বিভিন্ন দিকনির্দেশনাও দিতে দেখা যায়।

পরে তিনি হাসপাতালে কর্মরত লোকদের সঙ্গে ফটোসেশন করেন। সেখানে তিনি ঘণ্টা দুয়েক অবস্থান করে সুনামগঞ্জ ত্যাগ করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মো. ইফতেখার উদ্দিন চৌধুরী মঙ্গলবার রাতে জানান, জাফরুল্লাহ দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় এসেছিলেন তা আমাদের আগে জানা ছিল না। শুনেছি ওখানে তার হাসপাতাল রয়েছে, সেটিই পরিদর্শনে এসেছিলেন তিনি।

এদিকে ডা. জাফরুল্লাহ সুনামগঞ্জের পাগলায় অবস্থানকালেই সাভারের আশুলিয়ায় তার দুটি প্রতিষ্ঠানে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ২৫ লাখ টাকা জরিমানা করেছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত তিন ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালস লিমিটেডের কারখানায় একযোগে অভিযান শুরু করে র‌্যাব-৪।

অভিযানের নেতৃত্বে ছিলেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম। ভ্রাম্যমাণ আদালতে তাকে সহায়তা করেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রাসেল হাসান এবং সাভার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) প্রণব কুমার ঘোষ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com