1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:২৫ পূর্বাহ্ন

ঢাবিতে ছাত্রলীগের পিটুনিতে গুরুতর আহত দুই ছাত্রদল নেতা

মৃদুভাষণ :: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) দুই ছাত্রদল নেতাকে মারধর করে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) চত্বরে ওই ঘটনা ঘটে। পরে প্রক্টরিয়াল টিম তাদেরকে উদ্ধার করে।

ছাত্রলীগের হামলার শিকার দুই ছাত্রদল নেতা হলেন- কেন্দ্রীয় সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিনহাজুল ইসলাম ভূইয়া এবং বঙ্গবন্ধু হল শাখা ছাত্রদলের সদস্য রায়হানুল আবেদিন।

ভূক্তভোগী ছাত্রদল নেতাদের অভিযোগ, তারা টিএসসিতে বসে চা খাচ্ছিলেন। পরে ছাত্রলীগ নেতা ইউনুস ও শপুর নেতৃত্বে কয়েকজন এসে তাদেরকে হাকিম চত্বরে নিয়ে যায়।

সেখানে ২০ মিনিটেরও বেশি সময় ধরে তাদেরকে মারধর করা হয়। এতে তারা গুরুতর আহত হন। পরে প্রক্টরিয়াল টিম এসে তাদেরকে উদ্ধার করে নীলক্ষেতে রেখে আসে।

তবে ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত ছাত্রলীগ নেতাদের মোবাইল ফোনে কল করা হলে তারা তা রিসিভ করেননি।

এ বিষয়ে ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস যুগান্তরকে বলেন, নিরীহ কাউকে মারধর আমরা কখনোই সমর্থন করিনা। আমি ঘটনার বিষয়ে খোঁজ নিচ্ছি। অভিযোগের বিষয়ে সত্যতা পেলে জড়িতদের ডেকে ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড এ কে এম গোলাম রব্বানী যুগান্তরকে বলেন, এ ধরনের ঘটনা কখনোই কাম্য নয়। মারধরে জড়িতদের খুঁজে বের করতে প্রক্টরিয়াল টিমকে বলা হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com