1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

জীবিত নারীর পোস্টমর্টেম!

প্রতীকী ছবি

মৃদুভাষণ ডেস্ক :: জীবিত নারী। ভর্তি রয়েছেন হাসপাতালে। সেই জীবিত নারীকেই পোস্টমর্টেম করতে চিঠি লিখেছেন কাউন্সিলর! পোস্টমর্টেম সেরে দ্রুত লাশ হস্তান্তরও করতে বলা হয়েছে চিঠিতে।

সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গে বারাসতে এ ঘটনা ঘটেছে। ওই এলাকার বাসিন্দা এক নারী ভোরবেলায় ফুল তুলতে বেরিয়েছিলেন। এ সময় পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন বাড়ির লোহা চুরি করছিলেন কয়েকজন। নারীটি সেই দৃশ্য দেখে ফেলেন।

চুরির দৃশ্য দেখে ফেলায় কয়েকজন চোর নারীটিকে ধরে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে শ্লীলতাহানি করে। পরে তাকে হত্যার চেষ্টা করে।

কিন্তু ওই নারীর চিৎকার শুনে এলাকাবাসীরা গিয়ে তাকে উদ্ধার ক

রে। পরে বারাসাত হাসপাতালে ভর্তি করা হয়।

কিন্তু ওই নারীকে মৃত উল্লেখ করে দ্রুত পোস্টমর্টেম সেরে লাশ হস্তান্তর করতে বলেছেন স্থানীয় কাউন্সিলর অরুণ ভৌমিক।

এ অরুণ ভৌমিক বলেন, ওই পরিবার আমার সঙ্গে দেখা করতে এসেছিল। আমি ওদের পুলিশের সঙ্গে যোগাযোগ করাই। ময়নাতদন্তের পরে পরিবারের হাতে মৃতদেহ হস্তান্তরের জন্য সুপারিশ করে একটি চিঠি দিই হাসপাতাল ও পুলিশ প্রশাসনকে। যাতে মৃতদেহ পেতে কোনো রকম সমস্যা না হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com