1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

প্রভু দেবা আমাকে কাঁদিয়ে ছেড়েছেন : ক্যাটরিনা

মৃদুভাষণ ডেস্ক :: হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনা কাইফ ২০০৩ সালে বুম ছবিতে অভিনয়ের সুযোগ পান। এটি ছিল তার প্রথম অভিনীত চলচ্চিত্র। এরপর তিনি ২০০৪ সালে মালিশ্বরী নামে একটি তেলেগু চলচ্চিত্রে রাজকুমারীর চরিত্রে অভিনয় করেন।

২০০৫ সালে ‘সরকার’ ছবিতে প্রথম সাফল্য পান তিনি। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। আসন্ন বলিউড সিনেমা ‘থাগস অফ হিন্দুস্তান’ এ ক্যাটরিনার ‘সুরাইয়া’ চরিত্রটি ইতোমধ্যেই নজর কেড়েছে দর্শকের।

জনপ্রিয় কোরিওগ্রাফার প্রভু দেবার দিক নির্দেশনায় এই ছবির গানে নেচেছেন ক্যাটরিনা কাইফ। তবে পর্দার পেছনে রিহার্সালে অক্লান্ত পরিশ্রম করাতে গিয়ে কোরিওগ্রাফার অনেক সময়ই তাকে কাঁদিয়েছেন বলে জানান, এই লাস্যময়ী অভিনেত্রী।

‘থাগস অফ হিন্দুস্তান’ সিনেমায় তার নতুন নাচ দেখে অনেকেই বলেছেন, ‘নিজেকেই নিজে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ক্যাটরিনা।’
সম্প্রতি সোশ্যাল সাইটে রিহার্সালের একটি ভিডিও শেয়ার করেছেন এই অভিনেত্রী। সেখানে তিনি জানান, নতুন স্টাইলে নাচা মোটেও সহজ ছিল না।

ইনস্টাগ্রামে নাচের রিহার্সালের ওই ভিডিওটির ক্যাপশনে ক্যাটরিনা কাইফ লিখেছেন, ‘প্রথমে যখন সুরাইয়ার কোরিও দেখেছিলাম, ভেবেছিলাম এটা কি জ্যাজ, না ব্যালে না লোকনৃত্য… কিন্তু আসলে ওটা প্রভু দেবার সঙ্গে ডান্স। আসলে ওর স্টাইলটা কী সেটা বোঝা যায় না, কারণ ওটা অতটাই অন্যরকম।’

ক্যাটের দাবি, ‘এই নাচ তোলার রিহার্সালে কখনও কখনও চোখে জল চলে এসেছিল। কারণ এতটাই পরিশ্রমের ছিল সেই প্রয়াস। মাঝে মাঝে আমাকে কাঁদিয়ে ছেড়েছেন প্রভু দেবা।’

‘থাগস অফ হিন্দুস্তান’ ছবিতে অভিনয় করেছেন অভিনেতা অমিতাভ বচ্চন, আমির খান, নায়িকা ফতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফ। বলিউডের এই সিনেমাটি আগামী ৮ নভেম্বর মুক্তি পাওয়া কথা রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com