1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৩ পূর্বাহ্ন

অবরোধে আটকে পড়ে শিশু নিহত, দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস হুইপ শাহাবুদ্দিনের

লিটন শরীফ ,বড়লেখা থেকে ::বড়লেখায় পরিবহন শ্রমিক ধর্মঘটে গতকাল রববিার অবরোধে আটকা পড়ে এ্যাম্বুলেন্সের ভিতর শিশুর মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি।
মৌলভীবাজার-১(বড়লেখা-জুড়ী )আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি এক শোক বিবৃতিতে, ‘বড়লেখা সদরের অজমির গ্রামের দুবাই প্রবাসী কুটন মিয়ার ৭দিনের নবজাতক কন্যা শিশুর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। শোক বিবৃতিতে, তিনি উক্ত হৃদয়বিদারক মর্মান্তিক ঘটনায় যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি নির্দেশ দিয়েছেন।’

এদিকে, জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপির নির্দেশে সোমবার সকালে বড়লেখা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আবুল ইমাম মোহাম্মদ কামরান চৌধুরীসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ নিহত শিশুটির বড়লেখা সদরের অজমির গ্রামের বাড়ীতে যান। তারা হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপির পক্ষ থেকে শোকাহত পরিবারকে সান্তনা প্রদান করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com