1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৭ অপরাহ্ন

কেরানীগঞ্জে যৌনাঙ্গ কেটে যুবককে হত্যা

মৃদুভাষণ ডেস্ক :: কেরানীগঞ্জে নিজেদের ঘরের ভেতর বস্তাবন্দি অবস্থায় সাগর (৩৩) নামে এক যুবকের লাশ রেখে বাড়ির মালিককে মোবাইল করে জানাল পলাতক দম্পতি। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাতে আগানগর ইউনিয়নের আমবাগিচা পানির ট্যাংকির কাছে একটি ভাড়া বাসা থেকে ওই যুবকের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বৃহস্পতিবার দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহ জামান জানান, বাড়ির মালিকের ছেলের কাছ থেকে সংবাদ পেয়ে বুধবার রাত ১২টার দিকে এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে।

যে বাসায় লাশ পাওয়া গেছে, সেখানে এক দম্পতি ভাড়া থাকত। পাশের ঘর ভাড়া নিয়ে একাই থাকত নিহত ব্যক্তি। তার বিস্তারিত পরিচয় কেউ দিতে পারছে না।

লাশের মাথায় দুটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া মৃতদেহের যৌনাঙ্গ কেটে দেয়া হয়েছে। ঠোঁট ও নাক কাটা পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে, নারীঘটিত কোনো বিষয় নিয়ে তাকে হত্যা করা হয়েছে।

ওসি আরও জানান, যে ঘরে লাশ পাওয়া গেছে, সেটি তালাবদ্ধ করে ঘরের ভাড়াটিয়া দম্পতি পালিয়ে গেছে। পুলিশের সন্দেহ তারাই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। এমনকি পলাতক অবস্থায় বাড়ির মালিকের কাছে ফোন করে ঘরের ভেতর লাশ রয়েছে বলে তারাই জানিয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com