1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

একই আসনে মনোনয়ন ফরম কিনেছেন সৈয়দ আশরাফ ও তার ভাই

মৃদুভাষণ ডেস্ক :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হিসেবে কিশোরগঞ্জ আসন থেকে মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এবং তার ছোট ভাই সৈয়দ সাফায়েতুল ইসলাম।

দলীয় সূত্র জানায়, শুক্রবার ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের নির্বাচনী অফিস থেকে সৈয়দ আশরাফুল ও তার ভাই এ মনোনয়ন ফরম কিনেছেন।

সৈয়দ আশরাফুলের পক্ষে মনোনয়ন ফরম কিনেছেন তার ব্যক্তিগত সহকারী তোফাজ্জল হোসেন ও সাফায়েতুল ইসলামের পক্ষে কিনেছেন সাবেক ছাত্রনেতা জহির।

সৈয়দ আশরাফ দীর্ঘদিন ধরে গুরুতর অসুস্থ। গত ১৮ সেপ্টেম্বর সংসদের কার্যক্রম থেকে ৯০ কার্যদিবসের জন্য ছুটি নিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

তার অসুস্থতার কারণে বাংলাদেশ জাতীয় সংসদের কার্যপ্রণালি বিধির ১৭৯(২) অনুসারে ১৮ সেপ্টেম্বর থেকে পরবর্তী ৯০ কার্য দিবস তার ছুটি মঞ্জুর করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com