1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:২৮ অপরাহ্ন

মাশরাফির মনোনয়নে নড়াইলে আনন্দ

আওয়ামী লীগের মনোনয়ন নিলেন মাশরাফি বিন মুর্তজা

মৃদুভাষণ ডেস্ক :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন মাশরাফি বিন মুর্তাজা। জাতীয় ক্রিকেট দলের এই অধিনায়ক আওয়ামী লীগের নৌকা প্রতীকে নড়াইল-২ আসন থেকে নির্বাচনে অংশ নেবেন। সেজন্য মনোনয়ন ফরম কিনেছেন নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি।

রোববার দুপুর একটার দিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম কেনেন মাশরাফি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাত থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

নড়াইল-২ আসনে থেকে জাতীয় নির্বাচনে সংগ্রহ করার খবরে তার জন্মভূমি নড়াইলের সর্বত্র বইছে আনন্দের বন্যা। মাশরাফির আওয়ামী লীগ দলীয় মনোনয়ন ফরম কেনার খবরে মাশরাফিদের বাড়ির সামনে তার ভক্তরা এবং স্থানীয় গণমাধ্যমকর্মীরা ভিড় করতে শুরু করেন।

আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ ইতিবাচক হিসেবে দেখছেন। এখানকার ভোটাররা বলেছেন-মাশরাফি আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে জয়ের মুকুট অবশ্যম্ভাবী। মাশরাফি এমপি হিসেবে নির্বাচিত হলে অবহেলিত নড়াইলের উন্নয়ন হবে।

নড়াইলের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মাশরাফির নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে মতামত ব্যক্ত করেছেন। মাশরাফির হাতে গড়া স্বেছাসেবী প্রতিষ্ঠান নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক  বলেন, ‘মাশরাফি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে ফাউন্ডেশন বিষয়টিকে সানন্দে গ্রহণ করবে এবং ফাউন্ডেশনের কর্মকর্তা ও শুভানুধ্যায়ীরা তার পাশে থাকবেন। কারণ তিনি এমপি নির্বাচিত হলে গোটা নড়াইলের সার্বিক উন্নয়ন হবে।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও মাশরাফির পিতা গোলাম মুর্তজা স্বপন  বলেন, ‘মাশরাফি শুধু আমার সন্তান নয়, সে দেশের বড় সম্পদ। মাননীয় প্রধানমন্ত্রী তাকে মনোনয়ন দিলে আমি ও আমার পরিবারের সদস্যসহ নড়াইলবাসী সানন্দে গ্রহণ করর। আশাকরি, ভোটাররা তাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।’

লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান ফায়জুল হক রোম  বলেন, ‘মাশরাফি একজন সর্বজন গৃহীত ব্যক্তি। নড়াইলে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। আমি বিশ্বাস করি, তিনি এমপি নির্বাচিত হলে; মন্ত্রী হওয়ারও যোগ্যতা আছে। তিনি অবহেলিত নড়াইলকে এগিয়ে নিতে এবং উন্নয়ন করতে সক্ষম হবেন।’

নড়াইলের তরুণ ক্রিকেটার এবং নতুন ভোটার মামুন  বলেন, ‘মাশরাফির মনোনয়ন সংগ্রহ করার খবরে তরুণরা উচ্ছ্বসিত। মাশরাফির পৃষ্ঠপোষকতায় গঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ইতিমধ্যে দুস্থ-অসহায় মানুষদের চিকিৎসা ও লেখাপড়ায় সহযোগিতা করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। এভাবে মাশরাফির সমাজ সেবামূলক কর্মকান্ডের কারণে জনপ্রিয় থেকে আরো জনপ্রিয় হয়ে ওঠেছেন। তিনি মনোনয়ন পেলে সব ধরণের ভোটাররা তাকে সাদরে গ্রহণ করবে এবং বিজয়ী হওয়ার ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com