1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

ক্যান্সার আক্রান্ত ছেলেটির স্বপ্ন পূরণ করতে হাসপাতালে ছুটে গেলেন সালমান

মৃদুভাষণ ডেস্ক :: একের পর এক হিট চলচ্চিত্র দিয়ে কোটি মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। ছোট থেকে বড় সব সারির দর্শক হয়েছেন তার ভক্ত। তাকে এক পলক সরাসরি দেখার জন্য কত চেষ্টা বা সাধনা তার ভক্তদের। মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত হয়ে এক শিশু বলিউড সুপারস্টার সালমান খানকে সরাসরি দেখার ও তার সঙ্গে সময় কাটানোর ইচ্ছে প্রকাশ করে। ছোট্ট ছেলেটি ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

যখনই এই খবরটি ‘ভাইজান’র কান পর্যন্ত পৌঁছে, তখনই তিনি ক্যান্সার আক্রান্ত ছেলেটির স্বপ্ন পূরণ করতে ছুটি যান হাসপাতালে। শিশুটির পাশে বসে মুখে হাসি ফোটানোর নানা রকম চেষ্টা করতে শুরু করেন। শেষমেশ ছেলেটির মুখে হাসি ফোটাতে সমর্থ হন সালমান। শুধু তাই নয় হাসপাতালটির অন্য বাচ্চাদের সঙ্গেও সময় কাটিয়েছেন এই তারকা।

হাসপাতালে ক্যান্সার আক্রান্ত শিশুটির সঙ্গে সালমানসম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ক্যান্সার আক্রান্ত শিশুটির সঙ্গে সালমানকে সময় কাটাতে দেখা গেছে। ইনস্ট্রাগ্রামে ভিডিওটি শেয়ার দেয় সালমান খানের এক ভক্ত।

তবে সমাজসেবামূলক এই ধরণের কাজ অনেকটা আড়ালেই করতে পছন্দ করেন ‘সুলতান’খ্যাত এই তারকা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com