1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১২:০২ অপরাহ্ন

অপহরণের পর দু’দিন আটকে রেখে ছাত্রীকে ধর্ষণ

মৃদুভাষণ ডেস্ক :: বরিশালের গৌরনদীতে অপহরণ করে দু’দিন আটকে রেখে এক ছাত্রীকে (১১) ধর্ষণ করা হয়েছে।
ওই ছাত্রী উপজেলার কালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীতে অধ্যায়নরত। এ ঘটনায় ধর্ষিতার নানা বাদী হয়ে বখাটে রাজমিস্ত্রি বেল্লাল সরদারকে (২২) আসামি করে গৌরনদী মডেল থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার পর পরই পুলিশ বেল্লালকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মাহাবুবুর রহমান জানান, স্কুলে আসা-যাওয়ার পথে ছাত্রীকে পিংলাকাঠি গ্রামের কেতাবালী সরদারের ছেলে বেল্লাল প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি বেল্লালের অভিভাবকদের জানালে সে (বেল্লাল) ক্ষিপ্ত হয়ে ওঠে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ছাত্রীটি বাথরুম থেকে ঘরে ফেরার সময় ওতপেতে থাকা বেল্লাল তাকে মুখ চেপে ধরে অপহরণ করে নিয়ে যায়।

এরপর বেল্লাল প্রতিবেশী মোবারক সরদারের পরিত্যক্ত ঘরে আটকে রেখে ধর্ষণ করে। স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে ছাত্রীটিকে না পেয়ে বখাটে বেল্লালকে চাপ সৃষ্টি করলে বুধবার বিকালে তাকে মোবারকের পরিত্যক্ত ঘর থেকে বের করে দেয় সে। এ ঘটনায় ধর্ষিতার নানা বাদী হয়ে ওইদিন রাতে বেল্লালকে আসামি করে থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পরই পুলিশ বেল্লালকে গ্রেফতার করে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com