1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:১১ পূর্বাহ্ন

সিকৃবি ছাত্র নবীগঞ্জের ওয়াসিম হত্যায় মামলা দায়ের

মৃদুভাষণ ডেস্ক :: বাস থেকে ফেলে দিয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম আব্বাসকে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় ঘাতক বাসের চালক জুয়েল মিয়া, সহকারী মাসুক মিয়া ও সেবুল নামের আরো একজনকে আসামি করা হয়েছে।

আজ সোমবার (২৫ মার্চ) বিকেল ৩টার দিকে সিকৃবির প্রক্টর মৃত্যুঞ্জয় কুন্ড বাদী হয়ে মৌলভীবাজার সদর থানায় মামলাটি দায়ের করেন।

মৌলভীবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল আহমদ মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত শনিবার (২৩ মার্চ) বিকেলে নবীগঞ্জের টোলপ্লাজা থেকে সিলেটে যাওয়ার উদ্দেশে উদার পরিবহনের (ঢাকা মেট্রো-১৪:১২৮০) বাসে ওঠেন সিকৃবির কয়েকজন ছাত্র। এ সময় ওই বাসের চালকের সহকারী (হেলপার) মাসুক মিয়া তাদের কাছে ১০০ টাকা ভাড়া দাবি করেন। এতে ওয়াসিম ও তার বন্ধুরা ছাত্র পরিচয় দিয়ে ভাড়া কম দিতে চান। এতে মাসুক মিয়া ক্ষুব্ধ হয়ে তাদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান।

এক পর্যায়ে শিক্ষার্থীরা ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বরে নেমে যান। নামার সময় পেছন থেকে সহকারী মাসুক মিয়া তাদের গালি দেন। গালি শুনে ওয়াসিম বাসের সিঁড়িতে উঠে হাতল ধরে কেন গালি দিলেন তা জিজ্ঞেস করতেই চালক গাড়ির গতি বাড়িয়ে দেন। আর ঠিক তখনই মাসুক মিয়া ওয়াসিমকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেন। সঙ্গে সঙ্গে বাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে ওয়াসিম গুরুতর আহত হন। পরে তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক ওয়াসিমকে মৃত ঘোষণা করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com