1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :

আমের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, ধর্ষকের পরিবার পলাতক

মৃদুভাষণ ডেস্ক :: ফরিদপুরের নগরকান্দায় আম দেয়ার কথা বলে ৮ বছরের এক শিশুকে বাবর আলী মাতুব্বর (১৫) নামে এক কিশোর ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার চরযশোরদী ইউনিয়নের দহিসারা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ভুলু মাতুব্বরের ছেলে ও চাঁদহাট বাজার উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র বাবর আলী মাতুব্বরের (১৫) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন শিশুটির মা।

শিশুটির মা সাংবাদিকদের বলেন, দহিসারা গ্রামের প্রতিবেশী মৃত ভুলু মাতুব্বরের ছেলে বাবর আলী মাতুব্বরের বাড়িতে প্রায় সময় আমার মেয়ে খেলাধুলা করতে যেত। এই সুযোগে বাবর আলী আমার মেয়েকে আম দেয়ার কথা বলে ফুসলিয়ে ঘরে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে।

এ কথা কাউকে বললে মেরে ফেলার হুমকি দিয়ে আমার মেয়েকে বিভিন্ন সময় একাধিকবার ধর্ষণ করে। গত বুধবার রাতে আমার মেয়ে ধর্ষণের ঘটনা আমাদের কাছে বলে।

বাবর আলীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে আমি নগরকান্দা থানায় লিখিত অভিযোগ করেছি। আমি ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ ব্যাপারে বাবর আলী মাতুব্বরের বক্তব্য জানতে তার বাড়িতে গিয়ে ঘর তালাবদ্ধ দেখা গেছে। এ সময় প্রতিবেশী কয়েকজন জানান, থানায় অভিযোগ করায় বাবর আলী ও তার মা পালিয়ে গেছে।

নগরকান্দা থানার ওসি (তদন্ত) নিখিল চন্দ্র অধিকারী বলেন, এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছে শিশুটির মা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com