1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০৮ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

গরুর মাংস বিক্রির ‘অপরাধে’ আসামে মুসলিম বৃদ্ধকে মারধর!

মৃদুভাষণ ডেস্ক:: গরুর মাংস বিক্রির ‘অপরাধে’ ভারতের আসাম রাজ্যের বিশ্বনাথ জেলায় রবিবার সওকত আলি নামে এক ব্যক্তিকে মারধর করার অভিযোগ উঠেছে। শুধু তাই নয় প্রায় ৭০ বছর বয়সী শওকতকে প্রাণ ভিক্ষাও করতে হয়েছে। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে এই দৃশ্যটি ধরা পড়েছে।

শুধু মারধরের ক্ষান্ত হয়নি, ওই ব্যক্তিকে শূকরের মাংস খেতেও বাধ্য করা হয়েছে বলে অভিযোগ। অসুস্থ শওকতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুরো ঘটনায় পাঁচ জনকে আটক করেছে দেশটির পুলিশ। খবর আনন্দবাজার।
ভিডিওটিতে দেখা যাচ্ছে, কয়েকজন লোক শওকতকে ঘিরে ধরেছে। তাকে তারা কয়েকটি প্রশ্নও জিজজ্ঞাসা করছে। জানতে চাইছে, শওকত কি কোথায় থেকে এসেছেন? তাদের আরও প্রশ্ন গরুর মাংস বিক্রির লাইসেন্স কি আছে তার কাছে? এনআরসিতে তার নাম আছে কিনা তাও জানতে চায় লোকজন।

এদিকে আসামের শাসক দল বিজেপি লোকসভা নির্বাচনের জন্য সোমবার-ই ইস্তেহার প্রকাশ করেছে। সেখানে এনআরসি তালিকা তৈরির ওপর সর্বাধিক গুরুত্ব আরোপ করা হয়েছে। আসামের বিশ্বনাথ জেলা তেজপুর লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে। এখানে ভোট হবে প্রথম দফায়।

এদিকে, এ ঘটনায় দেশটির পুলিশ তদন্ত করছে বলে জানা যায়। ভাইরাল ভিডিও থেকেই অভিযুক্তদের সন্ধান শুরু করেছে পুলিশ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com