1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

জায়ানের লাশ দেশে আসবে বুধবার

মৃদুভাষণ ডেস্ক :: শ্রীলংকায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর (৮) লাশ বুধবার দেশে আনা হবে।

সোমবার রাত ৮টার দিকে শেখ সেলিমের বাসা থেকে বেরিয়ে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এ কথা জানান।

তিনি জানান, জায়ানের লাশ দেশে ফিরিয়ে আনার সব আনুষ্ঠানিকতা আজ সম্পন্ন করা সম্ভব হয়নি। তাই মঙ্গলবারের পরিবর্তে বুধবার লাশ বিমানযোগে সকাল সাড়ে ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে।

সেখান থেকে সরাসরি বনানী ২ নম্বর রোডের বাড়িতে লাশ নিয়ে আসা হবে। এরপর বাদ আসর চেয়ারম্যান বাড়ি মাঠে জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে, বলেন হানিফ।

এদিকে ওই একই হামলায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন জায়ানের বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স। তবে তার দুটি পা ড্যামেজ (অকেজো) হয়ে গেছে। তিনি শ্রীলংকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত কলম্বোর একটি পাঁচতারকা হোটেলে দুই ছেলে ও স্বামীকে নিয়ে সেখানে অবস্থান করছিলেন শেখ সেলিম এমপির মেয়ে শেখ আমেনা সুলতানা সোনিয়া।

সেখানে সেলিমের মেয়েজামাই ও নাতি একটি রেস্টুরেন্টে খাচ্ছিলেন। সেখানে এই বোমা বিস্ফোরণ ঘটে।

রোববারের এই ভয়াবহ সিরিজ বোমা হামলায় অন্তত ২৯০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫০০ জনের বেশি মানুষ। বোমা হামলার ঘটনায় এ পর্যন্ত ২৪ জনকে আটক করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com