1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৫০ পূর্বাহ্ন

বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার প্রতিক্রিয়ায় যা বললেন ইমরুল

মৃদুভাষণ ডেস্ক :: বাংলাদেশ ক্রিকেটে সবচেয়ে বড় দুর্ভাগার নাম ইমরুল কায়েস। আর সবার মতো আরামসে জাতীয় দলে সুযোগ পান না তিনি। সেই ধারাবাহিকতায় বছরের শুরুতে নিউজিল্যান্ড সফরে দলে জায়গা হয়নি তার। এ নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছিল। এবার বিশ্বকাপ স্কোয়াড থেকেও বাদ পড়েছেন তিনি।

স্বাভাবিকভাবেই ইমরুলের প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল। তা জানিয়েছেনও তিনি। বাঁহাতি ওপেনার বলেন, আসলে আমার কোনো প্রতিক্রিয়া নেই। ভাগ্যই তো খারাপ। এ নিয়ে নতুন করে আর কি বলব।

কখনও কী মনে হয়েছে আপনি অবহেলিত? জবাবে ইমরুল বলেন, অবহেলিত বলতে পারব না। হয়তোবা টিমে প্রয়োজন মনে করেন না নির্বাচকরা। তাই বাদ দেন।

বিসিবি সভাপতি বলেছেন, আয়ারল্যান্ড সিরিজে কেউ খারাপ করলে তাকে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেয়া হবে। এ ক্ষেত্রে আপনি কী কোনো সুযোগ দেখছেন?

তিনি বলেন, আমার কাছে অনেক কিছুই মনে হয়। তবে আমার মনে হলে তো হবে না। আমি সুযোগ পেতে মুখিয়ে। খেলার জন্য প্রস্তুত থাকব। যদি সুযোগ আসে সর্বোচ্চটা উজাড় করে দেয়ার চেষ্টা করব।

লাল-সবুজ জার্সিতে ইমরুলের অভিষেক হয় ২০০৮ সালে। দলে আসা-যাওয়ার মধ্যে থাকায় ১১ বছরে খেলেছেন মাত্র ৭৮ ম্যাচ। ৩২.২ গড়ে ৭১.১০ স্ট্রাইক রেটে ২ হাজার ৪৩৪ রান করেছেন তিনি। এ পরিসংখ্যানই বলে দেয় তিনি উপেক্ষিত হওয়ার নন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com