1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন

স্বামীকে মারধর করে নববধূকে তুলে নিয়ে ধর্ষণ

ধর্ষণ, প্রতিবন্ধী, কিশোরী, প্রলোভন, Rape, disability, adolescent, seduction, rtvonline

মৃদুভাষণ ডেস্ক :: পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় স্বামীসহ স্বজনদের মারধর করে নববধূকে ধর্ষণ করা হয়েছে।

এ ছাড়া রংপুরের তারাগঞ্জ ও কুড়িগ্রামের রৌমারীতে দুই স্কুলছাত্রী, ময়মনসিংহের ভালুকা ও বাগেরহাটের মোরেলগঞ্জে তিন নারী, পাবনার সুজানগরে কলেজছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।
রংপুরে ধর্ষণ মামলার পলাতক আসামি, যৌন হয়রানির দায়ে সিরাজগঞ্জের তারাশে কম্পিউটার প্রদর্শক, ময়মনসিংহের গৌরীপুরে যুবক ও ফরিদপুরের নগরকান্দায় ধর্ষণ চেষ্টা মামলার আসামি গ্রেফতার হয়েছে।

কলাপাড়া (পটুয়াখালী) : স্বামীর সঙ্গে খালুর বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়েছেন নববধূ। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের বেতমোড় গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে।

স্বামীসহ স্বজনদের মারধর করে ওই গ্রামের ভাড়াটে মোটরসাইকেল চালক রফিক ওই বধূকে বাড়িসংলগ্ন বিলে নিয়ে ধর্ষণ করে। নববধূর চিৎকারে গ্রামবাসী এগিয়ে এলে রফিক ও তার সহযোগীরা পালিয়ে যায়।

এ ঘটনায় গৃহবধূর স্বামী কলাপাড়া থানায় বেতমোর এলাকার দেলোয়ারের ছেলে রাসেল, হাকিম ফকিরের ছেলে রফিক, এছাহাক হাওলাদারের ছেলে খালেক এবং মন্নান গাজীর ছেলে জাফরসহ চারজনের নাম উল্লেখ করে মামলা করেন।
আহত অবস্থায় ওই গৃহবধূকে রাত ১১টার দিকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, ভিকটিমকে বৃহস্পতিবার ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

রংপুর ও তারাগঞ্জ : তারাগঞ্জে এক ছাত্রীকে ধর্ষণের দায়ে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার থানায় মামলার পর অভিযুক্ত ধর্ষণকারীকে পুলিশ বিকালে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের নারায়ণজন তেলীপাড়া গ্রামে। গ্রেফতার কামরুল ইসলাম একই ইউনিয়নের কোরানীপাড়ার আবদুস সালামের ছেলে।

এদিকে শিশু ধর্ষণ মামলার আসামি মেহেরুল হককে গ্রেফতার করেছে র‌্যাব। ওই মামলায় ৩ বছর পলাতক থাকার পর তাকে বুধবার জেলার গঙ্গাচড়া থানার ধামুর মধ্যপাড়া থেকে গ্রেফতার করা হয়। সে মহনগরীর পূর্ব নজীরদিগর এলাকার বাসিন্দা মহুবর রহমানের ছেলে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে মেহেরুল শিশু ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করছে। এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ রংপুরের এএসপি মিডিয়া অফিসার খন্দকার গোলাম মোর্ত্তুজা।

গৌরীপুর ও ভালুকা (ময়মনসিংহ) : গৌরীপুর উপজেলা হাসপাতালে এক নারী মেডিকেল অফিসারকে উত্ত্যক্তের অভিযোগে মামলায় রুবেল খান নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে নেত্রকোনার পাল্লা বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রুবেলকে বৃহস্পতিবার নিয়ে আসে গৌরীপুর থানায়। সে উপজেলার বোকাইনগর ইউনিয়নের গড়পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে

ভালুকা উপজেলার ধামশুর গ্রামে বুধবার সন্ধ্যায় তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে একই এলাকার নিতাই চন্দ্র মণ্ডলের ছেলে হেমন্ত চন্দ্র মণ্ডলের বিরুদ্ধে। এ ঘটনায় হেমন্তকে আটক করে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ হেমন্তকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় বুধবার রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে ভালুকা থানায় মামলা করেন।

অপরদিকে, উপজেলার ভরাডোবা গ্রামের গোলাম মাসুদ খাঁনের ছেলে শফিকুল ইসলাম খাঁনের বিরুদ্ধে পানিবাণ্ডা গ্রামের এক মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে দৈহিক মেলামেশা করে। সম্প্রতি ওই মেয়েটি শফিকুলকে বিয়ের জন্য চাপ দিলে সে টালবাহানা শুরু করে। পরে মেয়েটি বাদী হয়ে ময়মনসিংহ পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দিলে বুধবার রাতে ভালুকা থানায় মামলা রুজু হয়। বুধবার রাতেই শফিকুলকে পুলিশ গ্রেফতার করে।

পাবনা : স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্র অনিক হাসান জয়কে বুধবার গ্রেফতার করেছে পুলিশ। সে সুজানগর উপজেলার বোয়ালিয়া গ্রামের আবদুল মমিনের ছেলে। বৃহস্পতিবার দুপুরে জয়কে পাবনা আদালতে সোপর্দ করা হয়। আমিনপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম মঈনুদ্দিন জানান, মঙ্গলবার দুপুরে মোবাইলে নতুন গান তুলে দেয়ার কথা বলে ওই ছাত্রীকে তাদের বাড়িতে ডেকে নিয়ে অনিক ধর্ষণ করে বলে অভিযোগ।

মোরেলগঞ্জ (বাগেরহাট) : মোরেলগঞ্জে ধর্ষণের অভিযোগে জুয়েল শেখ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে বারইখালী গ্রামের ফেরিঘাট এলাকার বাদশা শেখের ছেলে।

গুয়াবাড়িয়া গ্রামের এক নারীর করা মামলায় পুলিশ জুয়েলকে গ্রেফতার করে বৃহস্পতিবার বাগেরহাট কোর্টে সোপর্দ করে। মামলায় বলা হয়েছে, বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলায় ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

রৌমারী (কুড়িগ্রাম) : রাজীবপুরে স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। আজিবর রহমান নামের এক ব্যক্তি নিজের বাড়িতে ডেকে নিয়ে ওই ছাত্রীর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে স্বজনরা মেয়েটিকে উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠান চিকিৎসকরা। ২০ এপ্রিল সকালে ওই ঘটনা ঘটে উপজেলার দুর্গম শংকর মাদবপুর চরে। রাজীবপুর থানার ওসি তদন্ত পলাশ মণ্ডল বলেন, ‘অভিযোগ পেয়েছি। দ্রুত ঘটনা স্থলে গিয়ে তদন্ত করে মামলা রেকর্ড করা হবে।

সিরাজগঞ্জ : তাড়াশ মহিলা ডিগ্রি কলেজের এক ছাত্রীকে পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে একই কলেজের কম্পিউটার প্রদর্শক মোজাহারুল ইসলামকে বৃহস্পতিবার জেলহাজতে পাঠানো হয়েছে।

বুধবার তাড়াশ সিনিয়র আলিম মাদ্রাসা কেন্দ্রে বিএম শাখার ১ম বর্ষের কম্পিউটার প্রোগ্রামিং পরীক্ষা চলাকালে এ যৌন হয়রানির ঘটনা ঘটে। এ ব্যাপারে ওই ছাত্রী কলেজ অধ্যক্ষ বরাবর লিখিত অভিযোগ ও থানায় মামলা করে।
তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, অভিযুক্ত কম্পিউটার প্রদর্শককে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নগরকান্দা (ফরিদপুর) : নগরকান্দায় অষ্টম শ্রেণীর মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। এ মামলার প্রধান আসামি ইব্রাহিম মাতুব্বরকে বুধবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। সে কোদালীয়া শহীদনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের এনায়েত মাতুব্বরের ছেলে। বুধবার রাত ১০টার দিকে এ ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে উপজেলার কোদালীয়া শহীদনগর ইউনিয়নের কোদালিয়া গ্রামে। নগরকান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন বলেন, এ ব্যাপারে ওই কিশোরীর মা বাদী হয়ে ইব্রাহিমসহ তিনজনকে আসামি করে বৃহস্পতিবার দুপুরে থানায় মামলা করেছেন।

ইব্রাহিমকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে। ইব্রাহিমের বাবা এনায়েত মাতুব্বর বলেন, ‘আমার ছেলের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা। আমার ছেলে ষড়যন্ত্রের শিকার হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com