1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৪৯ পূর্বাহ্ন

এবার অনলাইনে আসছেন শাকিব খান

শাকিব খান। ছবি সংগৃহীত

মৃদুভাষণ ডেস্ক :: এবার অনলাইনে সরব হচ্ছেন জনপ্রিয় তারকা শাকিব খান। তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’-এ নিয়মিত হচ্ছেন তিনি।

বর্তমানে চ্যানেলটির সাবসক্রাইবারের সংখ্যা ৬২,৩০০ এর বেশি।

এর আগে শাকিবের গত জন্মদিনে ডিজিটাল কনটেন্ট ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বঙ্গবিডি আয়োজনে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ইউটিউব চ্যানেলটি চালু করেছিলেন তিনি।

এর মধ্যে পেরিয়ে গেছে এক বছর।তবে এক বছর চ্যানেলটির কনটেন্ট শূন্যতা থাকলেও খুব শিগরিই নতুন নতুন ভিডিও পাওয়া যাবে জানিয়েছেন শাকিব খান।

শাকিব খান বলেন, নিয়মিত ইউটিউব চ্যানেলে নতুন নতুন কনটেন্ট আসবে। আমার প্রোডাকশন হাউজ এসকে ফিল্মস থেকে যত কাজ করা হবে তার সবই এখানে পাওয়া যাবে। এছাড়াও শুটিং এবং গানের বিহাইন্ড দ্য সিন ভিডিও আকারে প্রকাশ করা হবে।

শাকিব খান হলেন একজন জনপ্রিয় বাংলাদেশী অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক। তার প্রকৃত নাম মাসুদ রানা হলেও তিনি শাকিব খান নামে চলচ্চিত্রাঙ্গনে আবির্ভূত হন।

সোহানুর রহমান সোহান পরিচালিত অনন্ত ভালবাসা চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। অচিরেই শাকিব খান বাংলাদেশ চলচ্চিত্র ইতিহাসে সবচেয়ে সফল এবং সর্বোচ্চ পারিশ্রমিক অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com