1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৫ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :: বরিশালের আগৈলঝাড়ায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ধর্ষক কাওছার (২৫) কে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষককে গ্রেফতার করেছে আগৈলঝাড়া থানা পুলিশ। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা গেছে, গত ২৬ এপ্রিল সন্ধ্যায় ফুফুর বাড়ি থেকে উপজেলার পশ্চিম বাগধা গ্রামে নিজ বাড়িতে যাওয়ার পথে ওঁৎ পেতে থাকা ধর্ষক কাওছার খান এক সন্তানের জননী (২০) ওই গৃহবধূকে জোরপূর্বক মৃত্যুঞ্জয় মজুমদারের পুকুরপাড়ে নিয়ে ধর্ষণ করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে ধর্ষক পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজেলার হরিনাহাটি গ্রামের ফজলুল হক খানের ছেলে দুই সন্তানের জনক কাওছার খান (২৫) কে আটক করে থানায় সোপর্দ করে। ।
এসআই আব্বাস জানান, এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। মামলা নং- ১৬ (২৭-০৪-২০১৯)।

ধর্ষককে শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com