1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

১২০ জনকে ধর্ষণের পর ফেঁসে যাচ্ছেন ভারতের তান্ত্রিক

মৃদুভাষণ ডেস্ক :: ভারতের হরিয়ানার একটি মন্দিরে ১২০ জন নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবা অমরপুরী নামের এক তান্ত্রিকের বিরুদ্ধে। এই অভিযোগে ওই তান্ত্রিককে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যমে জানা গেছে, ওই মন্দিরে সেবায়েতের কাজ করতেন অমরপুরী। সেখানে মন্দির দর্শনে আসা নারী ভক্তদের তিনি ভুলিয়ে নির্জন স্থানে নিয়ে যেতেন এবং ধর্ষণ করতেন। শুধু তাই নয়, প্রত্যেক নারীকে ধর্ষণের ভিডিও রেকর্ড করে রাখতেন অমরপুরী। পরে সেই ভিডিও দেখিয়ে নারীদের ব্ল্যাকমেল করে ফের ধর্ষণ করতেন তিনি।

কয়েক দিন আগে এক নারীর অভিযোগের প্রেক্ষিতে তদন্তের মাধ্যমে ওই মন্দিরের মধ্যে অমরপুরীর ঘরে অভিযান চালায় পুলিশ।

এরপর সেখান থেকে উদ্ধার হয় প্রায় ১২০টি ধর্ষণের ভিডিও ফুটেজ। প্রত্যেকটি ভিডিও ফুটেজই ভিন্ন ভিন্ন নারীদের ছিল বলে দাবি পুলিশের।

তবে এসব অভিযোগ অস্বীকার করে অমরপুরী বলেছেন, পুলিশকে ঘুষ না দেয়ার জন্য তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com