1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে তুলে দেন ওসি: ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

মৃদুভাষণ ডেস্ক :: কুষ্টিয়ায় মাহমুদুর রহমানকে আদালত থেকে বের করে সন্ত্রাসীদের হাতে তুলে দেন কুষ্টিয়া মডেল থানার ওসি বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার সন্ধ্যায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মির্জা ফখরুল এ অভিযোগ করেন।

হামলার নিন্দা জানিয়ে ফখরুল বলেন, মাহমুদুর রহমান আদালতের কাছে প্রোটেকশন চান, কোর্ট থানায় ফোন করে এবং ওসিকে ব্যবস্থা নিতে বলেন। এরপরেও ওসি সেখানে এসে উপস্থিত হননি। এরপর একেবারে উচ্চ মহলেও যোগাযোগ করা হয়েছে কিন্তু দুভার্গ্যজনকভাবে এই সরকারের পুলিশ কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। বলা যায়, ওসি তাকে জোর করে বের করে সন্ত্রাসীদের হাতে তুলে দেন। তাকে মাথায় আঘাত করেছে, মুখ রক্তাক্ত করেছে।

কুষ্টিয়ায় এ ঘটনায় যারা জড়িত তাদেরকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়ে ফখরুল বলেন, মাহমুদুর রহমান আদালতে যাওয়ার পর অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আদালত এলাকা ঘিরে রাখে ছাত্রলীগ। তাদের সঙ্গে যোগ দেয় স্থানীয় যুবলীগ।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গয়েশ্বর চন্দ্র রায় ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ উপস্থিত ছিলেন।

কুষ্টিয়ায় একটি মানহানি মামলায় জামিন নিতে গিয়ে ছাত্রলীগ কর্মীদের হামলার শিকার হন আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান।

হামলায় তার মাথা ও মুখ জখম হয়েছে। এছাড়া তাকে বহনকারী গাড়িটি ভেঙে দেয় হামলাকারীরা। পরে একটি অ্যাম্বুলেন্সে করে আদালত চত্বর ছেড়ে চলে যান মাহমুদুর রহমান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com