1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০৪:১০ অপরাহ্ন

সতীর্থদের ছাড়া কিছু বলতে চাইলেন না মাশরাফি

মৃদুভাষণ ডেস্ক :: মিরপুর থেকে কলম্বো। দুবাই থেকে ডাবলিন। অনেকগুলো ফাইনাল খেলেছে বাংলাদেশ। কিন্তু শিরোপা জিতেছে কেবল আয়ারল্যান্ডে। ডাবলিন থেকে মাশরাফির এবারের ফেরা তাই অন্যরকম। শিরোপা জয়ের উচ্ছ্বাস নিয়ে দেশে পা দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক। নতুন কিছু নিশ্চয় বলবেন। এই আশায় বিমানবন্দরে ভিড় ছিল।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শেষে ইংল্যান্ড ছুটেছে বিশ্বকাপ দল। মাশরাফি এবং তামিম ছুটি নিয়ে ফিরেছেন দেশে। বুধবার আবার ইংল্যান্ডের বিমান ধরবেন তারা। আয়ারল্যান্ডে দলের সঙ্গে থাকা তাসকিন আহমেদ, ফরহাদ রেজা, নাঈম হাসান এবং ইয়াসির আলীও দেশে ফিরেছেন মাশরাফিদের সঙ্গে। সাংবাদিকদের অনুরোধে কিছু বলতেও হলো মাশরাফিকে।

আয়ারল্যান্ডে শিরোপা জিতে, ট্রফি নিয়ে উচ্ছ্বসিত দেখা গেছে দলীয় অধিনায়ককে। তাৎক্ষনিক সাকিব আল হাসানকে খুশিতে জড়িয়ে ধরেছেন। কিন্তু দেশে ফিরে বিমানবন্দরে কথা বলার সময় মাশরাফি খুবই মৃতব্যয়ী। কারণ ডাবলিনে চ্যাম্পিয়ন হয়েছে পুরো দল। দেশে ফিরেছেন কেবল মাশরাফি-তামিম। দলকে জিতিয়েছেন দলের সবাই। সতীর্থদের ছাড়া তাই কিছু বলতে চাইলেন না টাইগার ক্যাপ্টেন।

তিনি জানালেন, এটা দলের অর্জন। দলের অন্য সদস্যদের রেখে তার কথা বলা ঠিক হবে না। তারা সবাই মাঠে কষ্ট করেছেন। শিরোপা জয়ে রেখেছেন বড় অবদান। তিনি চারদিনের ছুটি নিয়ে দেশে এসেছেন। এর মধ্যে আয়ারল্যান্ডের সিরিজ নিয়ে, শিরোপা নিয়ে দলের সদস্যদের ছাড়া কথা বলা ঠিক নয়। কারণ তারাও কথার বলা সময় এই জায়গায় থাকার দাবিদার।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com