1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৩০ অপরাহ্ন

মুশফিক টপ ক্লাস ব্যাটসম্যান: আকাশ চোপড়া

মুশফিকুর রহিম

মৃদুভাষণ ডেস্ক :: দুয়ারে কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। আসন্ন ক্রিকেটের সর্বোচ্চ আসরে বাংলাদেশ দল নিয়ে চুলচেরা বিশ্লেষণ করেছেন ভারতের সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকার। তার মতে, টাইগারদের গুরুত্বপূর্ণ সদস্য মুশফিকুর রহিম টপ ক্লাস ব্যাটসম্যান।

ইউটিউবে নিয়মিত ক্রিকেট নিয়ে নিজস্ব বিশ্লেষণ উপস্থাপন করেন আকাশ। নিজ দেশ ভারত, চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান ছাড়া বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা অন্য দলগুলোকে নিয়ে নিজের মূল্যায়ন তুলে ধরেন তিনি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড নিয়ে কথা বললেন জনপ্রিয় এ ধারাভাষ্যকার। তাতেই এ কথা বলেন তিনি।

আকাশের মতে, বাংলাদেশ টপঅর্ডারের মূল ভরসা সাকিব-মুশফিক। তবে মাহমুদউল্লাহকে নিয়ে বিশেষভাবে আলোচনা করেছেন তিনি। গেল বিশ্বকাপে মাহমুদউল্লাহর টানা দুই সেঞ্চুরির কথা মনে করিয়ে দিয়েছেন জনপ্রিয় ও ধারাভাষ্যকার।

এ ভারতীয় বলেন, সাকিব আর মুশফিকের জন্য বাংলাদেশের টপঅর্ডার বেশ ভারী। আরেকজনের কথা না বললেই নয়, মাহমুদউল্লাহ। তার কথা মনে আছে, আগের বিশ্বকাপে কী দারুণ সেঞ্চুরি হাঁকিয়েছিল। সাকিব তো রান করবেই, মুশফিক টপ ক্লাস ব্যাটসম্যান, সেও রান করবে। মাহমুদউল্লাহকে ব্যাটিং অর্ডারে একটু ওপরের দিকে ৫ বা ৬ নম্বরে ব্যাট করতে দেখাটা দারুণ হবে। আসলে পাঁচে হলে বেশি ভালো হবে।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে শিরোপা ঘরে তুলেছে বাংলাদেশ। নিজেদের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো কোনো তিন জাতি টুর্নামেন্টের ট্রফি জিতল এশিয়ার নবপরাশক্তি।

ইতিমধ্যে আত্মবিশ্বাস নিয়ে বিশ্বকাপের দেশ ইংল্যান্ডে পাড়ি জমিয়েছেন টাইগাররা। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবেন তারা। স্বাভাবিকভাবেই সাফল্য পেতে সাকিব, মাহমুদউল্লাহ, মুশফিকের দিকে তাকিয়ে লাল-সবুজ জার্সিধারীরা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com