1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:২২ পূর্বাহ্ন

টেকনাফে ৩ রোহিঙ্গা নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা

মৃদুভাষণ ডেস্ক :: কক্সবাজারের টেকনাফে অভিনব কৌশলে পেটের ভেতর করে ইয়াবা পাচারকালে ৩ রোহিঙ্গা নারীকে আটক করেছে বিজিবি। আটককৃতদের পেটের ভেতর ৩ হাজার ১৫০ পিস ইয়াবা পাওয়া যায়।

সন্দেহজনক ৩ নারীকে এক্সরে করলে তাদের পেটে ইয়াবার অস্তিত্ব ধরা পড়ে।

মঙ্গলবার বিকাল ৩টায় টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়ন সদরে সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান অভিযানের বর্ণনা করেন।

এ সময় উপাধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সোমবার রাত ৮টার দিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের হোয়াইক্যং বিওপি চেকপোস্টের নায়েব সুবেদার সাদেক আলী কক্সবাজারগামী পালকি সার্ভিসের একটি বাস তল্লাশি করে সন্দেহভাজন হ্নীলা আলীখালীর জাফর আহমদের স্ত্রী নুর হাওয়া (৩৫), মৃত মোহাম্মদ সিদ্দিকের স্ত্রী জরিনা খাতুন (৩৫) এবং উত্তর আলীখালীর জুবাইর হোসেনের স্ত্রী সেতেরাকে (৩০) আটক করে। তারা ইয়াবা পাচারের ঘটনা অস্বীকার করায় উপজেলা সদর হাসপাতালে নিয়ে এক্সরে করালে তাদের পেটের ভেতরে ইয়াবা পাওয়া যায়।

পরে ওষুধ প্রয়োগ করে নুর হাওয়ার পেট হতে ১ হাজার পিস, জরিনা খাতুনের পেট হতে ১ হাজার ১৫০ পিস এবং সেতেরার পেট হতে ১ হাজার পিস ইয়াবা বের করা হয়। যার বাজার মূল্য ৯ লাখ ৪৫ হাজার টাকা।

এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আটককৃত মহিলা মাদক পাচারকারীদের বিকালে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com