1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :

বগুড়ায় ছেলের হাত থেকে বাঁচতে পালিয়ে বেড়াচ্ছেন বৃদ্ধ বাবা-মা!

ছেলের হাত থেকে বাঁচতে পালিয়ে বেড়াচ্ছেন বৃদ্ধ বাবা রামেশ্বর চন্দ্র রায় ও মা রাধা রানী রায়

মৃদুভাষণ ডেস্ক :: বগুড়ায় বিবাহযোগ্য মেয়ে ও এক ছেলেকে বঞ্চিত করে বাড়ি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবা ও মাকে মারপিট ও হত্যাচেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আশিষ রায় শিবুর বিরুদ্ধে।

ছেলে শিবুর ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন বাবা রামেশ্বর চন্দ্র রায় (৯৪) ও মা রাধা রানী রায় (৬৫)।

বুধবার গভীর রাতে শহরের কইপাড়া হিন্দুপাড়ায় ওই বৃদ্ধ দম্পতিকে গলাটিপে হত্যাচেষ্টা ও ইটের আঘাতে রক্তাক্ত জখম করা হয়েছে। প্রাণ বাঁচাতে তারা বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন থেকে নিজেদের নিরাপত্তা ও নির্যাতনকারী ছেলে এবং ছেলের বউয়ের শাস্তি দাবি করেছেন ওই বৃদ্ধ বাবা ও মা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বৃদ্ধ রামেশ্বর চন্দ্র রায় ও স্ত্রী রাধা রানী রায় জানান, তাদের ছোট ছেলে পূজা উদযাপন পরিষদের নেতা আশিষ রায় শিবু ও তার স্ত্রী আঁখি রায় গত তিন বছর ধরে তাদের শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। বাড়ি লিখে দিতে ও বের হয়ে যেতে বার বার চাপ দিয়ে যাচ্ছে।

এতে রাজি না হওয়ায় বুধবার রাত আড়াইটার দিকে ছেলে ও তার স্ত্রী ঘরে ঢুকে গলা চেপে ধরে শ্বাসরোধে হত্যা চেষ্টা করে। তারা মা রাধা রানীর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ইট দিয়ে আঘাতে রক্তাক্ত জখম করে।

মাটিতে ফেলে দিয়ে কিলঘুসি মারে। চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে তাদের রক্ষা করেন।

তারা আরও বলেন, ছেলে ও তার বউয়ের ভয়ে বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছেন। বাড়িতে প্রবেশ করতে পারছেন না। ওই বৃদ্ধ দম্পতি বাড়িতে বসবাসের সুযোগ পেতে সাংবাদিক ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

আশিষ রায় শিবু তার বৃদ্ধ বাবা-মাকে মারপিট ও বাড়ি থেকে তাড়িয়ে দেবার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, বুধবার রাতে তিনি নওগাঁ ছিলেন। বাড়িতে স্ত্রীর সাথে পারিবারিক বিষয় নিয়ে বাবা ও মার সঙ্গে ঝগড়া হয়েছে। তখন পড়ে গিয়ে মা মাথায় আঘাত পেয়েছেন। কেউ তাদের মারপিট করেনি।

শিবু দাবি করেন, এলাকার সরকারি দলের এক ‘বিশেষ বাহিনীর’ লোকজন তার পৈতৃক ৬ শতকের বাড়ি হাতিয়ে নিতে ষড়যন্ত্র করছেন। তারা আমাদের পারিবারিক বিরোধের সুযোগকে কাজে লাগিয়ে বাবা-মাকে ভুল বুঝিয়ে প্রেসক্লাবে নিয়ে মিথ্যা সংবাদ সম্মেলন করিয়েছেন।

বিকালে ফোন করলে বাড়িতে পূজারত রাধা রানী রায় জানান, সংবাদ সম্মেলনে করা তাদের অভিযোগ সত্য। ছেলে শিবু রায় নিজেকে বাঁচাতে মানুষকে মিথ্যা বলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com