1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

কুমিল্লায় পুলিশের গাড়ির চাপায় নিহত ৩

মৃদুভাষণ ডেস্ক :: ঢাকা চট্টগাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি পিকআপ ভ্যানের চাপায় তিনজন নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন। সোমবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার মিয়াবাজারেরর চান্দুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পোশাক শ্রমিক কাজল (৩১), নাসিমা (৩৫) ও তানজিনা (৩২)।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান সমকালকে জানায়, বিকেল সাড়ে ৫টায় মিয়াবাজার চান্ডুল এলাকায় ড্রাগন সোয়েটার ফ্যাক্টরির ছুটি হলে শ্রমিকরা সড়কের পাশে গাড়ির জন্য অপেক্ষমান ছিলো। এসময় ফেনী থেকে আসা ঢাকাগামী পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে আহতদের হাসপাতালে নেয়ার পথে ৩ নারী পোশাক শ্রমিক নিহত হয়।

ড্রাগন সোয়েটার ফ্যাক্টরির জেনারেল ম্যানেজার সোহরাব হোসেন জানান, দূর্ঘটনায় গাড়িতে থাকা ফেনী পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, পুলিশ পরিদর্শক শাহ আলমসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকায় পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com