1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

২ বছরে চারটি বিয়ে করল কিশোর!

রানা-ছবি: সংগৃহীত

মৃদুভাষণ ডেস্ক :: দেশের বাল্য বিয়ের সব রের্কড ভেঙে মাত্র ১৪ বছরে পা দেয়ার পর চার বিয়ে সম্পন্ন করেছে রানা নামে এক কিশোর। বর্তমানে তার বয়স এখন ১৬ বছর।

কিশোর রানার বাড়ি কুষ্টিয়া মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের ফুলবাড়ীয়া গ্রামের রাশেদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, যৌতুকের লোভে মাত্র ১৪ বছর বয়সে রানা প্রথম বিয়ে করে। এরপর একে একে সে তিনটি বিয়ে করে। বিভিন্ন কারণে সেই সব স্ত্রী রানাকে তালাক দিয়ে চলে যায়।

সর্বশেষ শুক্রবার (২০ জুলাই) আরেকটি বিয়ে করে। এ নিয়ে গত দুই বছরে রানার চারটি বিয়ে সম্পন্ন হয়। আর রানা ও তার পরিবারের এমন কাজে মহাবিরক্ত হয়ে উঠেছে গ্রামবাসী।

তাদের এমন কাজে গ্রামবাসীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করে। পরে অভিযোগের সত্যতা পেয়ে রানার বাবাকে আটক করা হয়। তবে রানা পলাতক রয়েছে।

মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদ জানান, গ্রামবাসীর মাধ্যমে বিষয়টি জানতে পেরে সোমবার (২৩ জুলাই) ওই কিশোরের বাবাকে আটক করা হয়েছে। কিশোর রানাকে আটকের জন্য অভিযান চলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com