1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২:২২ পূর্বাহ্ন

বলিউডের যেসব তারকারা নিরামিষভোজী

মৃদুভাষণ ডেস্ক :: স্বাস্থ্যকর জীবনযাপনের জন্য বেশি করে তাজা ফলমূল ও শাকসবজি খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন চিকিৎসকেরা।

সুন্দর ও স্লিম থাকতে অনেকেই ভাবেন মাছ ও মাংস খাওয়া বাদ দিয়ে নিরামিষভোজী হয়ে যাবেন। কিন্তু নিরামিষভোজী হওয়া বলাটা যতো সহজ, করাটা তত সহজ নয়। নিরামিষভোজী হতে হলে খাদ্যভ্যাসে আমূল পরিবর্তন আনতে হয়।

তবে সাধারণ মানুষের চেয়ে তারকাদের কথা কিন্তু একবারেই ভিন্ন। নিজেকে সুন্দর ও সাধারণ মানুষের চেয়ে আলাদাভাবে প্রকাশ করাই হচ্ছে তারকাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ।তাই তারা নিজের প্রতি একটু বেশিই সচেতন। জানেন কী বলিউডের কোন তারকারা নিরামিষভোজী।

আসুন ছবিতে দেখে নেই বলিউডের যেসব তারকারা নিরামিষভোজী।

সানি লিওন

করেনজিত কৌর ভোহরা, যিনি সানি লিওন নামে অধিক পরিচিত। একজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্নোতারকা। এছাড়া তিনি কারেন মালহোত্রা নামেও অভিনয় করেছেন। ২০০৩ সালে তাকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসিবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে। সানি লিওন নিরামিষভোজী।

অমিতাভ বচ্চন

জনপ্রিয় ভারতীয় চলচিত্র অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি বিগ বি এবং শাহেনশাহ নামেও পরিচিত। ১৯৭০-এর প্রথম দিকে তিনি বলিউড সিনেমা জগতে “রাগী যুবক” হিসেবে জনপ্রিয়তা লাভ করেন এবং সময়ের সঙ্গে সঙ্গে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি হয়ে ওঠেন।বিগ বি নিরামিষভোজী।

অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, প্রযোজক ও সাবেক মডেল। ২০০৮ সালে তিনি আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মস ব্যানারে তিনটি চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হন। যার ফলে তার প্রথম চলচ্চিত্র রব নে বানা দি জোড়ি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ ঘটে। তিনিও নিরামিষভোজী।

রাজকুমার রাও

রাজকুমার রাও রাজকুমার যাদব নামেও পরিচিত। তিনি একজন ভারতীয় অভিনেতা। সে হিন্দি চলচ্চিত্র জগতে নিজের প্রতিষ্ঠা করে। এছাড়াও জাতীয় চলচ্চিত্র পুরষ্কার, ফিল্মফেয়ার পুরস্কার এবং এশিয়া প্যাসিফিক স্ক্রিন পুরষ্কার পান। রাজকুমার রাও নিরামিষভোজী।

আলিয়া ভাট

আলিয়া ভাট ব্রিটিশ-ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী। ব্রিটিশ পরিবারে জন্মগ্রহণ করা আলিয়া, চলচ্চিত্রনির্মাতা মহেষ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের কন্যা। ১৯৯৯ সালে তানুজা চন্দ্র পরিচালিত সংঘর্ষ চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে তার আত্মপ্রকাশ ঘটে। জনপ্রিয় এই অভিনেত্রী নিরামিষভোজী।

শাহিদ কাপুর

শাহিদ কপুর ভারতীয় অভিনেতা। তিনি হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেন। শাহিদ কপুর অভিনেতা পঙ্কজ কপুর ও অভিনেত্রী নীলিমা আজিমের ছেলে। শাহিদের বয়স যখন তিন বছর, তখন তার বাবা-মায়ের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। শাহিদ কাপুর নিরামিষভোজী।

বিদ্যা বালন

বিদ্যা বালান ভারতীয় মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী। তিনি বলিউড চলচ্চিত্রে কর্মজীবন প্রতিষ্ঠার পাশাপাশি বাংলা, তামিল, মালয়ালম এবং হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন। অভিনয় জীবনে তিনি এ যাবৎ বিভিন্ন পুরস্কার অর্জন করেছেন, যার মধ্যে একটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, পাঁচটি ফিল্মফেয়ার পুরস্কার এবং পাঁচটি স্ক্রিন পুরস্কার অর্ন্তভুক্ত রয়েছে। ২০১৪ সালে ভারত সরকার কর্তৃক তাকে দেশের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদকে ভূষিত করা হয়। জনপ্রিয় এই তারকা নিরামিষভোজী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com