1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

দুই মামলায় সিলেট বিএনপির ৭৩ নেতাকর্মীর জামিন

মৃদুভাষণ ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লিগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগের মামলায় ৩৪ জন ও পুলিশের কাজে বাধা দানের মামলায় ৩৯ জন বিএনপি নেতাকর্মীকে জামিন দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (২৪ জুলাই) হাইকোর্টের বিচারক আব্দুল হাফিজ ও কাতেফা হোসাইনের যৌথ বেঞ্চ এ জামিন আদেশ দেন।

মামলার অন্যতম আসামি সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ সিলেট ভয়েসকে বলেন, আজ (মঙ্গলবার) আমরা হাইকোর্ট থেকে জামিন নিয়েছি। জামিনের মেয়াদ আগামী ৮ আগস্ট পর্যন্ত।

উল্লেখ্য, গত শনিবার (২১ জুলাই) দিবাগত রাত ৩ টার দিকে বুরহান উদ্দিন-গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে স্থাপিত বদর উদ্দিন কামরানের নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হন এবং আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় গত রোববার স্থানীয় আওয়ামী লীগ নেতা ফরিদ আহমদ বাদী হয়ে ৩৪ জনের নামোল্লেখ করে মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানায় এ মামলা করেন।

এছাড়া, গত ২১ জুলাই বিএনপির মেয়র প্রার্থী আরিফের প্রচারণার কাজে নিয়োজিত ২ কর্মীকে গ্রেপ্তারের পর তাদের মুক্তির জন্য মহানগর পুলিশের উপ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের সামনে কর্মী-সমর্থকদের নিয়ে বসে পড়েন আরিফুল হক। তার দাবি ছিল, মামলা ও ওয়ারেন্ট ছাড়াই তার দুই কর্মীকে ধরে নিয়ে গেছে পুলিশ। এ ঘটনায় পুলিশের দায়িত্ব পালনে বাধা প্রদানের অভিযোগে আরিফুল হক চৌধুরীর নির্বাচন কমিটির সদস্য সচিব আব্দুল রাজ্জাকসহ বিএনপির ৩৯ নেতার বিরুদ্ধে মামলা করে পুলিশ। গত রোববার (২২ জুলাই) রাতে নগরীর শাহপরাণ থানায় গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক ফয়েজ আহমেদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com