1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

অনলাইনে আর্জেন্টিনা-ব্রাজিল লড়াই দেখতে যত লিংক

মৃদুভাষণ ডেস্ক :: ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ-ভারত ম্যাচ নিয়ে যখন বুঁধ হয়ে আছে ক্রীড়াপ্রেমীরা তখন কোপা আমেরিকার সেমিফাইনালের প্রহর গুনছেন ফুটবলপ্রেমীরা।

বুধবার বাংলাদেশ সময় সকাল ৬টা ৩০ মিনিটে বেলো হরিজন্তেতে ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে ব্রাজিল ও আর্জেন্টিনা।

চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের সেই ম্যাচের অপেক্ষায় ঘড়ির কাঁটা গুনছেন সারা বিশ্বের কোটি ফুটবলপ্রেমী।

২০০৭ সালের পর আজ প্রথম কোপা আমেরিকায় মুখোমুখি হচ্ছে দুই ফুটবল পরাশক্তি। সেবার ৩-০ গোলে জিতেছিল ব্রাজিল।

ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনা মুখোমুখি মানেই বিশেষ কিছু, ফুটবলের সবচেয়ে বড় মহারণ বলা হয় যাকে।

কোপা আমেরিকায় লিওনেল মেসি এখনও নিজেকে মেলে ধরতে পারেননি। তাই আজ বার্সেলোনার মেসিকে দেখতে চান ভক্তরা। এদিকে আর্জেন্টিনার ফরোয়ার্ডকে হালকাভাবে নিচ্ছে না ব্রাজিল।

দলটির ডিফেন্ডার থিয়াগো সিলভা জানিয়েছেন, সেমিফাইনালে মেসির ওপর বিশেষ নজর রাখবেন তারা।

কিন্তু এমন মহারণ সরাসরি টিভিতে দেখার সুযোগ হচ্ছে না বাংলাদেশের ভক্ত-সমর্থকদের। বাংলাদেশে প্রচারিত খেলার চ্যানেলগুলোর কোনোটিতেই দেখা যাচ্ছে না এবারের কোপা আমেরিকার খেলা।

খেলাগুলো দেখানো হচ্ছে মধ্যপ্রাচ্যভিত্তিক স্পোর্টস চ্যানেল বেইন স্পোর্টসে। এছাড়া পিপিটিভি নামক একটি চ্যানেলেও সরাসরি সম্প্রচার করা হচ্ছে লাতিন আমেরিকার জমজমাট এই লড়াই।

তবে বাংলাদেশের ফুটবল ভক্তদের হতাশ হওয়ার কিছু নেই। অনলাইনে বসে সরাসরি ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি দেখা যাবে। সুখবরটি হলো, বেইন স্পোর্টসের সার্ভার ব্যবহার করে অনলাইনে সরাসরি আজ মেসি-জেসুসদের খেলা দেখানো হচ্ছে। এছাড়া মোবাইল ব্যবহারকারীরাও অ্যাপস ব্যবহার করে দেখতে পারবেন ব্রাজিল-আর্জেন্টিনার এই ম্যাচটি।

অনলাইন লাইভ স্ট্রিমিংয়েরও সুযোগ রয়েছে।

যেভাবে দেখা যাবে আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা: প্রথমে প্রবেশ করতে হবে tv.bdixsports.com এই লিংকে। সেখানে পাওয়া যাবে দেশি-বিদেশি চ্যানেলগুলো তালিকা। ওই তালিকায় তিন নম্বর সারিতে রয়েছে ফুটবল চ্যানেল। তার শুরুতেই রয়েছে বেইন স্পোর্টস।

এই চ্যানেলের ৩, ৪, ৬ এবং ১০- এই চারটি চ্যানেলেই দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ।

চ্যানেলটি ইংলিশ, স্প্যানিশ, পর্তুগিজ এবং আরবিতে মোট চারটি ভাষায় ম্যাচটি সম্প্রচার করবে। সার্ভার থেকেই অনলাইনে সরাসরি ম্যাচ সম্প্রচার করবে টিভি চ্যানেলটি।

মোবাইল ব্যবহারকারীদের জন্য

আর্জেন্টিনা-ব্রাজিলের খেলাটি দেখতে navixsport.en.softonic.com এই লিংকটিতে পাওয়া যাবে মোবাইল অ্যাপসটি। অ্যাপসটি ডাউনলোড করে ম্যাচটি দেখতে পারবেন মোবাইল ব্যবহারকারীরা।

অনলাইনে

অনলাইনে সরাসরি কোপা আমেরিকার সেমিফাইনালে ব্রাজিল আর আর্জেন্টিনার ম্যাচটি সরাসরি দেখতে হলে bdtv.live এই লিংকে প্রবেশ করতে হবে।

এছাড়া totalsportek.com এই লিংকেও লাইভ স্ট্রিমিং দেখা যাবে কোপা আমেরিকা সেমিফাইনালটি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com