1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব এসএসসি পরীক্ষা নভেম্বরে, এইচএসসি ডিসেম্বরে: শিক্ষামন্ত্রী সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কলার্সহোমের ছাত্র নিহত মহারাষ্ট্রে নারকীয় ঘটনা, ২৯ জন মিলে তরুণীকে গণধর্ষণ দাঁড়িয়ে থাকা পিকআপে ট্রাকের ধাক্কা, নিহত ৩ আফগানিস্তানে ১৫০ সংবাদপত্র বন্ধ ওসির কক্ষে হত্যা মামলার আসামিকে লাইভে জিজ্ঞাসাবাদ, তোলপাড় নিউ ইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের সাইডলাইনে সেন্টার ফর এনআরবি’র হাইব্রিড কনফারেন্স অনুষ্ঠিত আট হাজার কোটি টাকা দামের বিমানে মোদির মার্কিন সফর, বিতর্কের ঢেউ ভারতজুড়ে ‘ইভানা আমাকে জানায় তার স্বামী পরকীয়ায় লিপ্ত’

টার্গেট বিবাহিত পুরুষ, গুরু গ্রেফতার!

মৃদুভাষণ ডেস্ক :: ভারতে আবারো প্রকাশ হল স্বঘোষিত এক ধর্মগুরুর বিকৃত কুকীর্তি। বিবাহিত পুরুষদেরকেই জোর করে অস্বাভাবিক যৌনসম্পর্কে বাধ্য করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, বিবাহিত পুরুষদের জোর করে যৌনসম্পর্কে বাধ্য করার অভিযোগে মহারাষ্ট্রের বুলধারা জেলার এক স্বঘোষিত ধর্মগুরুকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম আসিফ নুরি।

জানা যায়, মহারাষ্ট্রে বিভিন্ন জেলায় একাধিক আশ্রম রয়েছে আসিফের। ওইসব আশ্রমে গত কয়েকবছর ধরে এ ধরণের কুকীর্তি চালাত সে। সম্প্রতি এক অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। এরপর বিষয়টি প্রকাশ্যে আসে।

পুলিশি তদন্তে বলা হয়েছে, প্রথমে পুরুষদের ভুল বুঝিয়ে একটি ঘরে নিয়ে যাওয়া হত। তার পরে সেখানে জোর করে অস্বাভাবিক যৌন সম্পকে বাধ্য করা হত। সেই ভিডিও রেকর্ড করে রাখা হত। লোকলজ্জার ভয়ে নির্যাতিতরা কেউ মুখ খুলত না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com