1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

প্রতিশোধ নিতে চাইবে পাকিস্তান: রোডস

মৃদুভাষণ ডেস্ক :: ২০১৫ সালের পর থেকে পাকিস্তানের কাছে কোনো ম্যাচ হারেনি বাংলাদেশ। সম্প্রতি রেকর্ড-পরিসংখ্যানে তাদের চেয়ে ঢের এগিয়ে টাইগাররা। এ আত্মবিশ্বাস নিয়ে শুক্রবার ক্রিকেটের তীর্থভূমি লর্ডসে সরফরাজদের মুখোমুখি হচ্ছেন তারা। তবে পাকিস্তান বর্তমানে ছন্দে থাকায় এবার কাজটা কঠিন হতে পারে তাদের।

অবশ্য বিশ্বকাপে মধ্যমানের পাকিস্তানের তুলনায় বাংলাদেশের পারফরম্যান্স ভালো। যে কারণে জয় দিয়ে বিশ্বকাপ মিশন শেষ করতে আশা জোগাচ্ছেন মাশরাফি-সাকিবদের। টাইগার কোচ স্টিভ রোডস বলেছেন, আমি সত্যিই ম্যাচটির অপেক্ষায় আছি। কারণ এতে হাড্ডাহাড্ডি লড়াইয়ের গন্ধ পাচ্ছেন তিনি।

রোডস বলেন, এশিয়া কাপে আমরা তাদের হারিয়েছি (২০১৮ এশিয়া কাপে পাকিস্তানকে ৩৭ রানে পরাজিত করে বাংলাদেশ)। আমি মনে করি, তারা সেটার প্রতিশোধ নিতে চাইবে। এ বছর কিছু ম্যাচে আমরা প্রমাণ করেছি, আমাদের হারানোটা তাদের জন্য কঠিন।

বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ১০৬ রানে পরাজিত হওয়ার পর বাংলাদেশ চার ম্যাচে হারলেও সব ম্যাচেই লড়াই করেছে। তিনি বলেন, আমরা আত্মবিশ্বাসী। ছেলেরা পাকিস্তানকে হারাতে চায়। তাদের হারিয়ে পয়েন্ট পেতে সবকিছু করবে তারা।

কোচ রোডসের সঙ্গে একমত পোষণ করেছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। জয় দিয়ে টুর্নামেন্ট শেষ করতে চান তিনি। ম্যাশ বলেন, টুর্নামেন্টে আমরা আমাদের সেরা খেলাটা খেলেছি। সমর্থকেরাও আমাদের দারুণভাবে উৎসাহ দিয়েছেন। আশা করছি জয় দিয়ে ভালো অবস্থায় আমরা টুর্নামেন্ট শেষ করব।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com